ব্রিজে ফাটল – পরিদর্শন করলেন দুর্গাপুরের মহকুমাশাসক

kanksa-kunur-river-bridge-crack
The bridge on Kunur River in Kanksa

দুর্গাপুর নিউজ ডেস্ক, ২৭ জুন ২০১৮ঃ কাঁকসার জয়েন্ট বিডিও শওকত আলিকে সাথে নিয়ে মঙ্গলবার কাঁকসার দোমরায় কুনুর নদীর ব্রিজ পরিদর্শন করলেন দুর্গাপুরের মহকুমাশাসক শঙ্খ সাঁতরা। তার আগে অবশ্য গুরুত্বপুর্ণ এই ব্রিজে ফাটলের খবর পেয়ে আধিকারিকদের ব্রিজ পরিদর্শনে পাঠিয়েছিলেন সোমবার।

প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে যে এবছর জানুয়ারি মাসে প্রথম কুনুর নদীর ব্রিজের বেহাল দশা নজরে আসে প্রশাসনের। এরপর বেশ কিছুদিন ভারী যান চলাচল বন্ধ রেখে মেরামত করা হয় ব্রিজ। ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে ব্রিজ মেরামতির পর ফের শুরু হয় স্বাভাবিক যান চলাচল। চার মাসের মধ্যেই ফের ব্রিজে ফাটল দেখা দিল।

সোমবার সেচ দফতরের ইঞ্জিনিয়াররা ব্রিজ পরিদর্শন করেছেন। শীঘ্রই তাঁরা ব্রিজের বর্তমান অবস্থা নিয়ে রিপোর্ট দেবেন বলে জানা গেছে।

সাংবাদিকদের সাথে কথা বলার সময় দুর্গাপুরের মহকুমাশাসক শঙ্খ সাঁতরা জানান, “ইঞ্জিনিয়াররা দেখে গেছেন। তাঁদের রিপোর্ট পেলেই প্রয়োজনীয় মেরামতির কাজ শুরু করা হবে। ব্রিজের ফাটল যাতে না বাড়ে সেইজন্য ভারী যান চলাচলে কিছু বিধিনিষেধ আরোপ করা হতে পারে। রিপোর্ট হাতে এলেই এব্যপারে ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও বলেন, সরকারের কাছে একটা নতুন ব্রিজের জন্য প্রজেক্ট রিপোর্ট পাঠানো হয়েছে। নতুন ব্রিজ না হওয়া পর্যন্ত এটাকেই মেরামত করে কাজ চালাতে হবে।”

Likes(0)Dislikes(1)
Related Posts Plugin for WordPress, Blogger...

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*